বিরাট-কন্যার ভুয়া ছবি ভাইরাল

বিরাট কোহলির সন্তান পৃথিবীতে আসার কয়েক ঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ছবি। যা দেখে অনেকেই বলতে শুরু করেন, কারিনাপুত্র তৈমুরের প্রতিদ্বন্দ্বী এসে গেছে। যদিও সত্যিটা জানা গেল পরে।

গত আগস্টে তারকা দম্পতি জানিয়েছিলেন, ২০২১-এর জানুয়ারিতে দুই থেকে তিন হবেন তারা। অবশেষে সোমবার কন্যাসন্তানের জন্ম দেন আনুশকা শর্মা। টুইট করে সবাইকে সে খবর জানান বাবা বিরাট। তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসতে থাকেন বিরুষ্কা।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আবার শুভেচ্ছা জানিয়ে মজা করে বলেন, স্বামী নিক তো তার কাছে গোটা একটা ক্রিকেট টিমের আবদার জানিয়েছেন। বিরাটের ভাইও একটি বাচ্চার পায়ের ছবি পোস্ট করে দু’জনকে অভিনন্দন জানান। অনেকেই মনে করেছিলেন সেটিই হয়তো সোশ্যাল মিডিয়ায় দেওয়া বিরুষ্কার মেয়ের প্রথম ছবি।

কিন্তু পরে জানা যায়, সেটি সদ্যোজাতর ছবি, এমন কোনো উল্লেখ ছিল না। প্রতীকী ছবি হিসেবেই দেওয়া হয়েছিল ছবিটি। তবে আরও একধাপ এগিয়ে ভাইরাল হয় অন্য একটি ছবি। যেখানে আবার দেখা যাচ্ছে মায়ের কোলে মেয়ে।

সেই ছবি দিয়ে মুহূর্তে তৈরি হয় একাধিক ভিডিও। কিন্তু মঙ্গলবার সত্যিটা সামনে আসে। জানা যায়, এটি অনেক পুরনো একটি ছবি। গুগল সার্চ করলেই এটি পাওয়া যাবে।

ছবিতে যে নারীকে দেখা যাচ্ছে, তিনি আনুশকা নন। এমন খবরে খানিকটা হতাশই হয়েছেন বিরুষ্কার অনুরাগীরা। কারণ খুদে সেলেবকে দেখতে আরও খানিকটা অপেক্ষা করতেই হবে তাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here