বগুড়ায় করোনায় আরও ৫ জনের মৃত্যু

বগুড়ায় করোনা সংক্রমণ বৃদ্ধির পাশাপাশি প্রাণহাণির সংখ্যাও ব্যাপকভাবে বেড়েছে। গত ২৪ ঘণ্টায় জেলায় করোনা আক্রান্ত হয়ে দুই নারীসহ ৫ জনের মৃত্যু হয়েছে।

তারা হলেন- বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকার শেফালী বেগম (৮০), শহরের শিববাটি এলাকার ইমদাদুল হক(৭৭), সারিয়াকান্দি উপজেলার চিলপাড়ার রফিকুল ইসলাম(৫৫), গাবতলী উপজেলার রওশন আরা(৫০) ও সিরাজগঞ্জের উল্লাপাড়ার জিল্লুর রহমান (৫৫)।

এদের মধ্যে রওশন আরা এবং জিল্লুর রহমান বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে এবং অপর তিনজন টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় ৩২১ নমুনার ফলাফলে নতুন করে ৬৮ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২০ দশমিক ২৪ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৪৬জন। নতুন আক্রান্ত ৬৮ জনের মধ্যে সদরে ৬০ জন, শাজাহানপুরে ৪ জন, শিবগঞ্জ ৩ জন এবং একজন দুপচাঁচিয়ার বাসিন্দা।

সোমবার এসব তথ্য নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, ১৮ এপ্রিল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে ৩০৫টি নমুনায় ৬২ জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ১৬ নমুনায় ৬জনের পজিটিভ এসেছে।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৪১৮ জন এবং সুস্থতার সংখ্যা ১০ হাজার ১১০ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৫ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৭৭জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন আছেন এক হাজার ৩১ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here