প্রেস ক’নফারেন্সে কোকা কোলার বোতল সরিয়ে রোনালদো যা বললেন…

ক্রিস্টিয়ানো রোনালদোর ইউরোর মিশন শুরু হচ্ছে মঙ্গলবার। বুদাপিস্টে হাঙ্গেরির আতিথেয়তা নেওয়ার আগে অদ্ভুত কান্ড ঘটালেন পর্তুগালের অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে কোচ ফার্নান্দো সান্তোসকে নিয়ে হাজির রোনালদো। মঞ্চে গিয়ে দেখলেন টেবিলের ওপর দুটি কোকা কোলার ও একটি পানির বোতল রাখা। কোকা কোলার বোতল সরিয়ে দিয়ে পানির বোতল হাতে নিয়ে রোনালদো সবার প্রতি বলেন, ‘পানি খান!’ তার এমন কাণ্ড দেখে অবাক হয়েছেন সবাই।

এ বার্তায় রোনালদো আরও একবার স্পষ্ট করেন, ফিটনেস এবং স্বাস্থ্য নিয়ে কতটা সচেতন তিনি। স্বভাবতই রোনালদোর এ বার্তা ইতিমধ্যে ভাইরাল হয়েছে সারাবিশ্বে। আরোও পড়ুনঃ আমাকে বিয়ে করলে পাত্র পাবে ৯০ লাখ টাকা: পাত্রী– ব্যক্তিগত জীবনে ডি”ভো’র্সি। ফের বিয়ে করতে চান।

কিন্তু পাত্র ২৩ বছর বয়সী। একই সাথে বা’ন্ধবী থাকা যাবে না, ইন্টা’রনেট ব্যবহার করা যাবে না সহ রয়েছে নানা শ’র্ত। পাত্র চেয়ে এমনই একটি বি’জ্ঞা’পন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। জানা গেছে, ৪১ বছরের ওই না’রী বাংলাদেশি হলেও থাকেন মালয়েশিয়ায়। সেখানে পাত্রী’র নিজস্ব ব্য’ব’সা ও বাড়িগা’ড়ি রয়েছে।

বিজ্ঞাপনে বলা হয়েছে, পাত্রকে বিয়ের পর পাত্রীর ব্য’ব’সা দেখাশোনায় সাহায্য করতে হবে। পাত্র চেয়ে যেসব শর্ত দেয়া হয়েছে- অবশ্যই হ্যা’ন্ডসা’ম এবং সুন্দর দেখতে হতে হবে। ফর্সা এবং ভাল সাস্থ্যের হতে হবে। কালো ও চা’পাভা”ঙ্গা পাত্রদের আবেদন করার দরকার নেই।

বয়সঃ ২৩ থেকে ২৮ এর মধ্যে হতে হবে। বিয়ের পর কলেজে/ভার্সিটিতে পড়াশোনার নামে মেয়েদের সাথে ন’ষ্টামি করা যাবেনা। বউয়ের কথার অ’বা’ধ্য হওয়া যাবেনা। কোনও মেয়ে বন্ধু থাকা চলবে না। অনুমতি ছাড়া বাড়ির বাইরে যাওয়া যাবেনা। ফেইসবুক/ইন্টারনেট ব্যবহার করা যাবেনা।

সর্বশেষ ওই বিজ্ঞাপনে লেখা হয়েছে, পাত্রকে টাকাপয়সার কোনও অ’ভা’ব দেয়া হবেনা। বিজ্ঞাপনটি ভার্চুয়ালি ভা’ই’রা’ল হয়ে পড়েছে। অনেকেই ই’তিবাচক নে’তিবা’চক মন্তব্য করছে । আরোও পড়ূনঃ যারা বিবাহিত শুধু তারাই মনোযোগ দিয়ে পড়বেন-২৭ মিনিটের ভিডিও’ নিয়ে মুখ খুললেন প্রভা-

– সাদিয়া জাহান প্রভা একই সাথে আলোচিত ও স’মালোচিত অভিনেত্রীর নাম। অভিনয়ের মাধ্যমে আলোচনায় আ’লোচনায় আসলেও অ’শ্লী’ল ভিডিও,ক’য়েকবার বিয়েসহ নানা বিষয়ে বরাবর স’মালোচনায় আসতে হয়েছে তাকে। অ’ভিনেতা অপূর্বের প্রেমে পরে দী’র্ঘদিনের প্রেমিক রাজীবের স’ঙ্গে বাগদান ভে’ঙে দেন তিনি।

২০১০ সালের এপ্রিল মাসের ১৬ তারিখে হওয়া এই বাগদান ভে’ঙে দে’ওয়ার মাশুল তাকে ভা’লোভাবেই গুনকে হয়েছিল। ওই বছরই রাজীবের সাথে বাগদান ভে’ঙে অ’পূর্বর স’ঙ্গে পালিয়ে যান প্রভা। ১৯ আগস্ট তারা বিয়ের পিঁড়িতে বসেন। এতে ক’রে ক্ষি’প্ত হয়ে উঠলেন রাজীব।

তা’রপরের ঘ’ট’না কারও অ’জানা নয়। অ’পূর্বকে বিয়ে করার আগে প্রেমিক রাজীবের স’ঙ্গে কা’টানো কিছু মু’হূর্ত ফাঁস হয়ে যায় ইউটিউবে। ২৭ মিনিটের একটি ভিডিও মু’হূর্তেই মা’নুষের হাতে হাতে পৌছে দেন রাজীব।এ নিয়ে দেশে-বিদেশে শুরু হয় তুমুল বিতর্ক। এর জেরেই অ’পূর্বের স’ঙ্গে ও বিচ্ছেদ ঘ’টে প্রভার।

অনাকাঙ্ক্ষিত সেই ঘ’টনাটি নিয়ে মুখ খুলছেন প্রভা। তিনি বলেন, ‘আমি কোনো পত্রপত্রিকাকে বলিনি যে আমি ভু’ল ক’রেছি। রাজীবের স’ঙ্গে আমি যা ক’রেছি তা ভু’ল ক’রিনি এভাবে বলার জন্য দুঃখিত। হ্যা, বিশ্বাস ক’রেছি। বিশ্বাস ক’রে যদি কোনো ভু’ল ক’রে থাকি, তাহলে আমি সেটা ক’রেছি।’ স্ক্যান্ডাল ফাঁস হওয়ার পর ধীরে ধীরে অভিনয় ক্যারিয়ার থেকে পিছিয়ে প’ড়েছিল প্রভাকে।

কিন্তু থেমে থাকেননি তিনি। খুব বেশি না হলেও ছোট পর্দায় নিজেকে ধরে রে’খেছেন। বিয়েও ক’রেছিলেন আবার। তখনকার স’ময়ে আ’লোচ্য ঘ’ট’না রাজীব প্রভার অ’শ্লী’ল ভিডিও ফাঁস হবার পর থেকেই প্রভার ক্যা’রিয়ারে বেশ বড় একটা প্রভাব পড়েছিলো। সেই প্রভাব এখনো কাটেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here