চোখের মধ্যে কিলবিল করছে কৃ’মি, অবাক ডাক্তাররা

চোখের মধ্যে কিলবিল করছে কৃমি। ভাই’রাল গা ঘিনঘিনে ভিডিও। যা শিহ’রণ জাগাচ্ছে নাগরিকদের মনে।

৬০ বছরের বৃ’’দ্ধের চোখ বেশ কিছুদিন যাব’’ৎ ব্যথা করছিল। আয়নার সামনেই দাঁড়িয়ে যখন নিজেই পর্যবেক্ষণ করতেন, তখন তার মনে ‘’হতো চোখের ভেতর বেশ কিছু জিনিস যেন নড়াচড়া করছে। সেই স’ন্দে’হ নিয়েই ডাক্তারের কাছে যান ওই বৃ’’দ্ধ। প্রাথমিকভাবে চোখ দেখে ডাক্তার জানায় কৃমি বসবাস করছে তাঁর চোখে।

খুব শীঘ্রই ডাক্তার অ’পারেশন করে চোখ থেকে বের করে মানে প্রায় কুড়িটি জীবন্ত কৃমি। ওই ব্যক্তি জানিয়েছেন, বেশ কিছুদিন চোখে অস্বস্তি হচ্ছিল। কয়েক দিন যেতেই অসম্ভব ব্যথা হওয়া শুরু হয়। ডাক্তার জানাচ্ছে ওই কৃমির দল চোখের ভিতর বংশবৃ’’দ্ধি করে বসেছে। অ’পারেশনের মুহূর্তে ভিডিও আপাতত ভাই’রাল নেট পাড়ায়।

আরোও পড়ূনঃ আমাকে বিয়ে করলে পাত্র পাবে ৯০ লাখ টাকা বললেন পাত্রী– ব্যক্তিগত জীবনে ডিভো’র্সি। ফের বিয়ে করতে চান। কিন্তু পাত্র ২৩ বছর বয়সী। একই সাথে বান্ধবী থাকা যাবে না, ইন্টারনেট ব্যবহার করা যাবে না সহ রয়েছে নানা শর্ত।

পাত্র চেয়ে এমনই একটি বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। জানা গেছে, ৪১ বছরের ওই না’রী বাংলাদেশি হলেও থাকেন মালয়েশিয়ায়। সেখানে পাত্রীর নিজস্ব ব্য’ব’সা ও বাড়িগাড়ি রয়েছে। বিজ্ঞাপনে বলা হয়েছে, পাত্রকে বিয়ের পর পাত্রীর ব্য’ব’সা দেখাশোনায় সাহায্য করতে হবে।

পাত্র চেয়ে যেসব শর্ত দেয়া হয়েছে- অবশ্যই হ্যান্ডসাম এবং সুন্দর দেখতে হতে হবে। ফর্সা এবং ভাল সাস্থ্যের হতে হবে। কালো ও চা’পাভাঙ্গা পাত্রদের আবেদন করার দরকার নেই। বয়সঃ ২৩ থেকে ২৮ এর মধ্যে হতে হবে। বিয়ের পর কলেজে/ভার্সিটিতে পড়াশোনার নামে মেয়েদের সাথে ন’ষ্টামি করা যাবেনা।

বউয়ের কথার অবাধ্য হওয়া যাবেনা। কোনও মেয়ে বন্ধু থাকা চলবে না। অনুমতি ছাড়া বাড়ির বাইরে যাওয়া যাবেনা। ফেইসবুক/ইন্টারনেট ব্যবহার করা যাবেনা।সর্বশেষ ওই বিজ্ঞাপনে লেখা হয়েছে, পাত্রকে টাকাপয়সার কোনও অভাব দেয়া হবেনা। বিজ্ঞাপনটি ভার্চুয়ালি ভা’ই’রা’ল হয়ে পড়েছে। অনেকেই ইতিবাচক নেতিবাচক মন্তব্য করছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here