এসএসসি (SSC) পাসেই বিশাল নিয়োক বিজ্ঞপ্তি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আরএফএল গ্রুপ। প্রতিষ্ঠানটিতে ‘ডেলিভারিম্যান/ রাইডার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সরাসরি যোগাযোগ করতে পারবেন।

পদের নাম: ডেলিভারিম্যান/ রাইডার।

পদসংখ্যা: যোগ্যতার ভিত্তিতে প্রয়োজনীয় সংখ্যক নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা: দেশের স্বীকৃত কোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এসএসসি (SSC) পাস প্রার্থীরা আবেদন করতে পারবে। তবে অভিজ্ঞতা সম্পন্ন চাকরি প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেণি পর্যন্ত শিথিলযোগ্য।

অবশ্যই নিজস্ব বাইসাইকেল/মোটরবাইক থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে মৌলিক জ্ঞান থাকতে হবে। স্মার্ট, সৎ, পরিশ্রমী ও ভালো ব্যবহারের অধিকারী হতে হবে। স্মার্টফোন থাকতে হবে এবং তা অপারেট করা জানতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব ৩৫ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

সুযোগ-সুবিধা: ডেলিভারির ওপর কমিশনসহ কোম্পানি কর্তৃক প্রদত্ত অন্যান্য সুযোগ-সুবিধা রয়েছে।

আবেদনের প্রক্রিয়া: চাকরি আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবি, সব পরীক্ষায় পাসের মূল সনদ ও ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ড্রাইভিং লাইসেন্স (প্রযোজ্য ক্ষেত্রে), অভিজ্ঞতার সনদপত্র ও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সঙ্গে নিয়ে নিম্নোক্ত ঠিকানায় যোগাযোগ করতে হবে।

ঠিকানা : প্রাণ এইচআরএম ডিপার্টমেন্ট, চ-৭৪, হোসেন সুপারমার্কেট (ষষ্ঠ তলা), বীরউত্তম রফিকুল ইসলাম সরণি, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২।

সূত্র : জাগোজবস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here