ইতোর চোখে বার্সায় মেসির অভাব মেটাবেন যিনি

গত মৌসুম শেষ হতেই বার্সেলোনাকে বুরোফ্যাক্সের মাধ্যমে ক্লাব ছাড়ার ইচ্ছের কথা জানিয়ে দেন লিওনেল মেসি। শেষ পর্যন্ত অবশ্য ইচ্ছের বিরুদ্ধে স্প্যানিশ ক্লাবটিতেই থেকে যান আর্জেন্টাইন তারকা। তবে এ মৌসুম পর্যন্তই বার্সার সঙ্গে চুক্তি তার।

সেই চুক্তি বাড়ানোর বিষয়ে তেমন কোনো খবর নেই। বরং মেসি বার্সা ছেড়ে যাবেন এমন খবরই বারবার সামনে আসছে। তা মেসি সত্যিই বার্সেলোনা ছাড়লে কে তার অভাব মেটাবে?

বার্সাকে মেসির বুরোফ্যাক্স প্রেরণের পর ক্লাবটির কিংবদন্তি ফুটবলার স্যামুয়েল ইতো বলেছিলেন, মেসি চলে গেলে যেন বার্সেলোনা তাদের নাম বদলে ফেলে। মেসি চলে যাবেন এটা কিছুতেই চাননি ইতো।

ক্যামেরুনের এই কিংবদন্তিই এবার একজন ফুটবলারের নাম বললেন, যিনি কিনা মেসির অভাব মেটাবেন। ইতোর দাবি, তরুণ আনসু ফাতির সক্ষমতা আছে মেসির শূন্যতা পূরণের।

‘আমি মনেকরি ফাতি বড় ভবিষ্যৎ। সে বর্তমানে দুর্দান্ত খেলছে। ক্লাবের উচিত তাকে তৈরি করা। তার অনেক যত্ন নেওয়া। আশা করি সে-ই মেসির কাছ থেকে দায়িত্বভার বুঝে নেবে’- বলেন ইতো।

হাঁটুর ইনজুরির কারণে ফাতি চার মাসের জন্য মাঠের বাইরে রয়েছে। এএস তাদের প্রতিবেদনে বলেছে ফেব্রুয়ারির মাঝামাঝি ফিরতে পারেন ফাতি। ওই সময়টায় চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে পিএসজির বিপক্ষে ম্যাচ রয়েছে বার্সার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here