আমাকে হোটে’লে যাওয়ার প্র’স্তাব দেয়: সানাই মাহবুব

শোবিজ অ’ঙ্গনের পরিচিত মুখ মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। বেশ কয়েকটি সিনেমায় কাজও ক’রেছেন।

তবে সেগুলো আলোর মুখ দেখার আগেই সানাই বিভিন্ন কারণে পরিচিতি পেয়েছেন। গত কয়েকদিন ধ’রে সানাই তার ফেসবুকে হাফিজুর রহমান শফিক নামে এক ব্য’ক্তির বি’রুদ্ধে কু-প্র’স্তাব দেওয়ার অ’ভিযোগ ক’রে আ’সছেন। প্রমাণ হিসেবে কিছু স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে প্র’কাশ ক’রেছেন।

শেষ পর্যন্ত বিষয়টি থা’না পর্যন্ত গড়িয়েছে। গত ১৭ সেপ্টেম্বর এ বিষয়ে রাজধানীর গুলশান থা’নায় একটি সাধারণ ডায়েরি ক’রেছেন সানাই। এ প্রস’ঙ্গে রাইজিংবিডিকে সানাই বলেন, ‘প্রথমে আমাকে ফোন ক’রে নিজেকে গণমাধ্যমক’র্মী বলে পরিচয় দেন। এরপর কোন গণমাধ্যমে কাজ ক’রেন জানতে চাই।

তখন তিনি একটি অনলাইন সংবাদমাধ্যমের নাম বলেন। তারপর ফেসবুকে আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান। ব’ন্ধু তালিকায় নেয়ার পরই শুরু হয় তার অ’ত্যা’চার।’ সানাই আরো বলেন, ‘‘আমাকে একটি তারকা হোটেলে যাওয়ার প্রস্তাব দেয়। আমি রাজি হইনি। তখন সে বলে, আপনি এখানে আসেন।

আপনি এত ওপেন, হট…বুঝছেন না! এসব শুনে আমা’র খুব বির’ক্ত লাগে। আরো অনেক কথা বলেছেন। তারপরই আমি আ’ইনানুগ ব্যব’স্থা গ্রহণের কথা তাকে জা’নাই। বাধ্য হয়ে জিডি করি। জিডি ক’রার পর চ্যাট রিমুভ ক’রে দেয় হাফিজুর রহমান শফিক নামে ওই ব্য’ক্তি।’’

সানাই মাহবুব কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ ক’রেছেন। দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে ‘ম’য়নার ইতিকথা’, দেওয়ান নাজমুলের ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রের শু’টিং শেষ ক’রেছেন। তার অভিনীত ‘সুপ্ত আ’গুন’ সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here